Type Here to Get Search Results !

জামিনের আর্জি খারিজ, আপাতত জেলেই থাকতে হবে আরিয়ান কে


ওয়েবডেস্ক:-গত রবিবার থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রয়েছেন আরিয়ান খান । বৃহস্পতিবার তাঁকে কোর্টে পেশ করা হলে, শাহরুখ-পুত্রের জামিনের আবেদন নাকচ করে তাঁকে ১৪ দিনের জেল হেফাজত দেন বিচারপতি। জামিন মামলার শুনানি ছিল আজ শুক্রবার। কিন্তু সেখানেও আরিয়ানের অন্তর্বতীকালীন জামিনের আবেদন নাকচ করে দেয় কোর্ট।শুক্রবার আরিয়ান-সহ প্রমোদতরীর মাদককাণ্ডে আরও ২ জনের জামিনের আবেদন বাতিল করে দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট।

আদালতের তরফে আরিয়ান খান, আরবাজ মারচেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন নাকচ করে দেয়। পাশাপাশি জামিনের জন্য ফের তাঁদের NDPS কোর্টের কাছে আবেদন জানানোর নির্দেশও দেয়। 

আদালতে  শুনানি চলাকালীন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো শাহরুখ-পুত্রকে জামিন দেওয়ার বিরোধিতা করে জানায়, 'আরিয়ান খান যথেষ্ট প্রভাবশালী। জামিনে ছাড়া পেলেই তথ্য-প্রমাণাদি নষ্ট করে দিতে পারে।' প্রত্যুত্তরে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিরোধিতা করে আরিয়ান খানের হয়ে কোর্টকে জানান, 'প্রভাবশালী পরিবারের ছেলে বলেই যে তথ্য-প্রমাণাদি নষ্ট করে দেবে, এই দাবির কোনও যুক্তি নেই।'আপাতত আরিয়ান এবং বাকি অভিযুক্তরা আপাতত আর্থার জেলে থাকবেন। ইতিমধ্যেই সেখানে নিয়ে নিয়ে যাওয়া হয়েছে তাঁদের।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad