Type Here to Get Search Results !

এবার কংকালী মায়ের মন্দিরে হতে চলেছে অনুব্রত মণ্ডলের আকাঙ্ক্ষিত মা কংকালীর মহাযজ্ঞ


শুভময় পাত্র,বীরভূম:- এবার কংকালী মায়ের মন্দিরে হতে চলেছে মহাযজ্ঞ। বীরভূমের যে কয়টি সতীপীঠ আছে তারমধ্যে রামপুরহাটে তারাপীঠএ মা তারার মন্দির ও নলহাটির নলাটেশ্বরী মায়ের মন্দিরে ইতিমধ্যেই মহাযজ্ঞ সম্পন্ন করেছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। 

এবার তার নিজের এলাকায় অর্থাৎ বোলপুর সংলগ্ন ৫১ পীঠের অন্যতম সতীপীঠ কঙ্কালীতলাই সম্পন্ন হতে চলেছে অনুব্রত মণ্ডলের আকাঙ্ক্ষিত মা কংকালীর মহাযজ্ঞ। গত বিধানসভা নির্বাচনে অনুব্রত মণ্ডল যে ফলাফলের আশঙ্কা করেছিলেন, সেই আশানুরূপ ফল হওয়ার কারণেই মা তারা,মা নলাটেশ্বরীর মহাযজ্ঞ সম্পন্ন হওয়ার পর এবার মা কংকালী কাছে মহা যজ্ঞের আয়োজন হতে চলেছে আগামী 28 শে অক্টোবর বৃহস্পতিবার। 

এদিন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয় থেকে তৃণমূল যুব নেতা সুদিপ্ত ঘোষ জানান জেলা সভাপতি অনুব্রত মণ্ডল মায়ের কাছে যা যা চেয়েছেন তাই পেয়ে এসেছেন, সেই কারণেই মাকে সন্তুষ্ট করতে এই ধরনের আয়োজন বলে জানিয়েছেন। 

আরো পড়ুন:- ধোঁয়ার মতো এক প্রকার সাদা ফেনা বের হওয়াকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে পূর্ব বর্ধমানের মেটেল ডিভিসিতে 

আয়োজনে মা কংকালী মহাযজ্ঞের পাশাপাশি দেবাদিদেব মহাদেব ও দেবী দুর্গার ও পূজা সম্পন্ন হবে বলে জানিয়েছেন তিনি। স্থানীয় তিনজন পুরোহিত ও বাইরে থেকে ৮ জন পুরোহিত এই যোগ্য সম্পন্ন করবেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে এই মহাযজ্ঞ। 

প্রায় ৩ থেকে সাড়ে তিন হাজার মানুষ এর প্রসাদ খাওয়ানোর ব্যবস্থা করা হবে কংকালী মায়ের মন্দিরে এই মহাযজ্ঞ উপলক্ষে, এমনটাই জানিয়েছেন দলের তরফ থেকে তৃণমূল নেতা সুদিপ্ত ঘোষ। আর সেই দিনই কী বার্তা দেবে বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল তার দিকে তাকিয়ে এখন অনেকেই। এখন শুধু অপেক্ষায় 28 এ অক্টোবর।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad