Type Here to Get Search Results !

পানাগড় সেনা ছাউনিতে চাকরি দেওয়ার নাম করে এক যুবককে প্রতারণার অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে

দীনেশ সাহানি,অভিযোগকারী

তনুশ্রী চৌধুরী,পানাগড়:- পানাগড় সেনা ছাউনিতে চাকরি দেওয়ার নাম করে এক যুবককে প্রতারণার অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে।মঙ্গলবার দীনেশ সাহানি নামের উত্তরপ্রদেশের বালিয়ার এক যুবককে পানাগড় সেনাবাহিনীতে গার্ডের চাকরির পাইয়ে দেওয়ার কথা বলেন পীযূষ কান্তি ঘড়াই নামের দক্ষিণ ২৪ পরগনার গড়িয়ার এক বাসিন্দা বলে অভিযোগ।পানাগড় সেনা ছাউনিতে গার্ডের চাকরি দেওয়ার ব্যবস্থা করে দেওয়া হবে বলে রীতিমতো সেনাবাহিনীর আই কার্ড তৈরি করে দেওয়া হয় দিনেশকে।

মঙ্গলবার দিনেশ সাহানি কে ওই ব্যক্তি, অশোক বার নামের এক ব্যক্তির সাথে পানাগড় সেনা ছাউনির সামনে পাঠায়। পানাগড় সেনা ছাউনির গেটের সামনে আর্মি লেখা গাড়ি ঘোরাঘুরি করতে দেখে সেনা জওয়ান দের সন্দেহ হয়। সেনা জওয়ানরা সেনার গোয়েন্দা বিভাগ কে জানালে গোয়েন্দা বিভাগের অফিসাররা এসে জিজ্ঞাসা বাদ করে তারা জানতে পারেন গোটা বিষয় টি ভুয়ো। তারা জিজ্ঞাসাবাদ করে জানতে পারে দীনেশ সাহানি কে পানাগড় সেনাছাউনিতে চাকরি দেওয়ার নাম করে প্রলোভন দেখানো হয়েছে। সেনা ছাউনির সেনা আধিকারিকরা অশোক বার নামের ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন বুদবুদের এক বাসিন্দা ও দক্ষিণ 24 পরগনার গড়িয়ার এক বাসিন্দা এই চক্রের সাথে যুক্ত।



আরো পড়ুন :-

এরপরই সেনা আধিকারিকরা আর্মি লেখা একটি গাড়ি সহ বাবলু দত্ত নামের ঐ গাড়িচালক ও অশোক বার নামের এক ব্যক্তিকে বুদবুদ থানার পুলিশের হাতে তুলে দেয়।পুলিশ সূত্রের খবর বুদবুদ থানায় দীনেশ সাহানি প্রতারণার লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে বুদবুদ থানার পুলিশ অশোক বার ও গাড়ির চালক বাবলু দত্তকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে বুদবুদ থানার পুলিশ।এই ঘটনার সাথে আরো কারা কারা যুক্ত আছে তা তদন্ত করে দেখছে বুদবুদ থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad