Type Here to Get Search Results !

বিতর্ক যেন পিছু ছাড়ছে না ! এবার পৌরনিগমের লেটার হেড ব্যাবহার করে বিতর্কে জড়ালেন তাবাসুম আরা


নিলেশ দাস আসানসোল:-ফের বিতর্কে জড়ালেন আসানসোল পৌরনিগমের প্রাক্তন ডেপুটি মেয়র তথা প্রশাসক বোর্ডের সদস্য তাবাসুম আরা।ইসিএলের জমিতে গুমটি উচ্ছেদকে কেন্দ্র করে কুলটি বিধানসভা অন্তর্গত ডিসেরগড় এলাকার 

সাকতোড়িয়ায় তৃণমূল গোষ্ঠীদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এরই মধ্যে আসানসোল পৌরনিগমের প্রাক্তন কাউন্সিলর তথা বর্তমান বিজেপি নেতা অভিজিৎ আচার্য সেখানে ঝামেলার মধ্যে জড়িয়ে পড়েন সেই পরিপ্রেক্ষিতে আসানসোল পৌরনিগমের প্রাক্তন ডেপুটি মেয়র তথা প্রশাসক বোর্ডের সদস্য তাবাসুম আরা তিনি আসানসোল পৌরনিগমের লেটারহেড ব্যবহার করে অভিজিৎ আচার্যর নামে অভিযোগ দায়ের করেন থানায় এর থেকে শুরু হয় বিতর্ক।

মঙ্গলবার ডিসেরগড় এলাকায় পরিদর্শনে গিয়ে আসানসোল পৌরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি বলেন, এই ভাবে পৌরনিগমের লেটার হেড ব্যবহার করে অভিযোগ করা যায় না বলে জানান। 

অন্যদিকে এই বিষয়ে আসানসোল পৌরনিগম   প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, তিনি ওই লেটারহেড ব্যবহার করে অভিযোগ করতে পারেন না, আমার এই বিষয়ে কিছু জানা নেই আমি খোঁজখবর নিয়ে দেখব বলে জানান তিনি।

এই বিষয়ে প্রাক্তন ডেপুটি মেয়র তথা পুর বোর্ডের সদস্যা তাবাসুম আরা বলেন যে তিনি শুধু ওই ঘটনা নিয়ে কুলটি থানায় শুধু ইনফরমেশন দিয়েছি বলে মন্তব্য করেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad