Type Here to Get Search Results !

গোষ্ঠী কোন্দলের জেরে পূর্ব বর্ধমানের বৈকন্ঠপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতে জটিলতা অব্যাহত


নিজস্ব প্রতিনিধি:- বেলাগাম গোষ্ঠী কোন্দলের জেরে পূর্ব বর্ধমানের বৈকন্ঠপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতে জটিলতা অব্যাহত।  এবার পঞ্চায়েতে পঞ্চায়েত প্রধানের ঘরে ঢুকে প্রধানকে শাসানোর অভিযোগ উঠল অঞ্চল তৃণমূল নেতা মোজাম্মেল সাহের বিরুদ্ধে। 

প্রধান শর্মিলা মালিকের অভিযোগ, হাটশিমুল গ্রামের কিছু সমস্যা নিয়ে সেখানকার কয়েকজনের সঙ্গে তিনি তার অফিস রুমে আলোচনা করছিলেন। সেই সময় মোজাম্মেল সাহ তার সাথে দুই ব্যক্তিকে নিয়ে অফিস রুমে ঢুকে অশ্রাব্য ভাষা প্রয়োগ করে তাকে পঞ্চায়েত থেকে বের করে দেওয়ার কথা বলেন। পরে পঞ্চায়েত কর্মীরা অভিযুক্ত তৃণমূল নেতা মোজাম্মেল সাহ কে পঞ্চায়েত থেকে বার করে দেয়। 

এই ঘটনায় নিরাপত্তার অভাব বোধ করে সোমবার সন্ধ্যায় বর্ধমান থানায় মোজাম্মেল সাহ এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন প্রধান শর্মিলা মালিক। শর্মিলা মালিক জানান, বিধানসভা নির্বাচনের আগে পঞ্চায়েতের উপপ্রধান সহ বেশ কয়েকজন সদস্য-সদস্যা আমার বিরুদ্ধে অনাস্থা আনেন। কিন্তু তাতে তারা সফল হয়নি। সেই থেকে তারা পঞ্চায়েতের কোনো মিটিংয়ে আসছেন না। ফলে এলাকার উন্নয়নের কাজ হচ্ছে না বলে স্বীকার করে নেন প্রধান। 

মোজাম্মেল সাহ এর জন্য প্রধানকে দায়ী করে শাসায় বলে অভিযোগ করেন তিনি। এমনকি সোশাল মিডিয়ায় প্রধানকে বিভিন্ন ভাবে আক্রমণ করেন এই তৃণমূল নেতা, অভিযোগ প্রধানের।এবিষয়ে একাধিক বার উচ্চ নেতৃত্বকে জানিয়েও কোনো লাভ হয়নি বলে জানান । প্রধানের অফিসে থাকা সি সি ক্যামেরায় দুই পক্ষের উত্তপ্ত বাক্য বিনিময়ের ছবিও ধরা পরেছে। 

আরো পড়ুন :-

অভিযুক্ত তৃণমূল নেতা মোজাম্মেল সাহ বলেন, আমি একজন সাধারন মানুষ হিসাবে জানতে গিয়েছিলাম কেন এলাকায় উন্নয়নের কাজ হচ্ছে না। উল্টে প্রধান মেজাজ হারিয়ে তার টেবিলে থাকা কাগজপত্র ফেলে দেন। পঞ্চায়েতে যদি সদস্যদের অনুপস্থিতির জন্য উন্নয়নের কাজ না হয় তাহলে তার নৈতিক দ্বায়িত্ব নিয়ে প্রধানের নিজের পদ থেকে সরে যাওয়া উচিত। এমনকি প্রধানের বিরুদ্ধে দলীয় কোন কর্মসূচিতে অংশগ্রহন না করারও অভিযোগ তোলেন মোজাম্মেল সাহ। তবে দলীয় কোন্দল যে পর্যায়েই থাক না কেন তার ফল যে সাধারন মানুষকেই ভোগ করতে হচ্ছে তা বলা বাহুল্য।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad